বিনোদন

পরী মণি’র জন্য আইনী লড়াইয়ে মৌসুমী

মিথ্যা খুনের মামলায় ফেঁসে গেছেন পরী মণি। খুনের অভিযোগ মাথায় নিয়ে তাকে আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হচ্ছে। পরী মণির বিরুদ্ধে এই অভিযোগ মিথ্যা প্রমাণের জন্য এগিয়ে আসেন মৌসুমী। তুমুল আইনী লড়াইয়ের মাধ্যমে মুক্ত করেন পরী মণিকে।
বাংলালিংক নিবেদিত এবং ইমপ্রেস টেলিফিল্ম পরিবেশিত ‘মন জানে না মনের ঠিকানা’ চলচ্চিত্রটি প্রযোজনা করছে প্রিয়জন কথাচিত্র।

মৌসুমী এবং পরী মণিকে ঘিরে এমন কাহিনী দেখা যাবে ‘মন জানে না মনের ঠিকানা’ চলচ্চিত্রে। মুশফিকুর রহমান গুলজার পরিচালিত এ ছবিটির শুটিং শুরু হচ্ছে আগামীকাল। এতে একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করছেন মৌসুমী। আরো থাকছেন রাজ্জাক, ইরফান সাজ্জাদ, শিরিন শীলা প্রমুখ। একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস।

১ জুন এফডিসি’র মুক্তিযোদ্ধা জসিম ফ্লোরে অনুষ্ঠিত হবে এ ছবির মহরত। পরিচালক জানিয়েছেন, মহরত শেষেই ছবিটির শুটিং শুরু হবে। এ ছবিতে প্লেব্যাকের মাধ্যমে দীর্ঘ দুই বছর পর আবারো একসঙ্গে হয়েছেন হাবিব-ন্যান্সি। ‘ভালোবেসে কাছে এসে ছুঁয়েছো এ মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তারা।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...