বরিশাল

বরিশালে তরুনীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

তরুনীকে গাছের সাথে বেধে নির্যাতনের প্রতিবাদে এবং নির্যাতনকারীকে গ্রেফতার ও বিচার দাবীতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে বরিশাল সম্মিলিত নারী নির্যাতন প্রতিরোধ কমিটি এই মানববন্ধন করে।

কমিটির আহ্বায়ক রাবেয়া খাতুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন, জীবন কৃষ্ণ দে, আনোয়ার জাহিদ, ফজিলাতুন্নেসা, এম মোয়াজ্জেম হোসেন, ডাঃ সৈয়দ হাবিবুর রহমান, প্রতীমা সরকার, নিগার সুলতানা হনুফাসহ অন্যরা।

মানববন্ধনে বক্তারা বলেন, যৌন হয়রানীর বিচার চাওয়ায় সাগরদীর রিপা আক্তারের উপর যে নির্যাতন চালানো হয়েছে তা বর্ববরাতাকে হার মানিয়েছে। মানববন্ধন শেষে ৭দিনের মধ্যে নির্যাতনকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি পেশ করা হয়।

গত ২২ সেপ্টেম্বর রাতে নগরীর সাগরদী ধান গবেষনা রোড এলাকায় রিপা আক্তার নামে এক তরুনীকে গাছের সাথে বেধে নির্মন নির্যাতন চালায় প্রতিপক্ষরা। পরদিন সকালে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...