গৌরনদী সংবাদ

কালিয়া দমন গুহ’র শারিরিক অবস্থার উন্নতি

গৌরনদী উপজেলা আ’লীগের সাবেক সভাপতি, মাহিলাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ দীর্ঘ ১১ দিন পরে ঢাকার ল্যাব এইড হাসপাতালের অধ্যাপক ডাঃ আলী হোসেনের তত্ত্ববধানে চিকিৎসা নিয়ে গতকাল বিকালে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

তিনি গত ১১ সেপ্টেম্বর ডায়েবেটিস ও ফুসফুসের প্রদাহ জনিত কারনে অসুস্থ হয়ে বরিশাল ডায়েবেটিস হাসপাতালে ভর্তি হন। এরপর অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ল্যাব এইড হাসপাতালে প্রেরণ করা হয়। আগামী ৭ দিন পরে পুনরায় শারিরিক মেডিকেল পরিক্ষা নিরীক্ষা করে নিজ বাড়ীতে ফিরবেন।

উল্লেখ্য, বাবু কালিয়া দমন গুহ’র অসুস্থতার খবর শুনে ঐদিন রাতে ল্যাব এইডে গিয়েছিলেন যুক্তরাজ্য থেকে পরিচালিত জনসেবামূলক প্রতিষ্ঠান গৌরনদী-আগৈলঝাড়া ট্রাস্টের প্রতিনিধি ও গৌরনদী ডটকম এর কর্ণধার ফাহিম মুরশেদ। এছাড়াও গত ২০তারিখ বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ’র সুস্থতা কামনা ও তার খোঁজ নিতে ঢাকার ল্যাব এইড হাসপাতালে গিয়েছিলেন গৌরনদী-আগৈলঝাড়া ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিনিধিরা।

ঐসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতার পুত্র বরিশাল জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, গৌরনদী-আগৈলঝাড়া ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিনিধি ফাহিম মুরশেদ, তারিকুল ইসলাম কাফি ও পপলু খান।

তার সুস্থতার জন্য যারা দোয়া করেছেন, বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখি করেছেন ও সার্বক্ষনিক খোঁজখবর রেখেছেন তাদের সবার প্রতি পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন তার বড় পুত্র মাহিলাড়া ইউপি’র চেয়ারম্যান সৈকত গুহ পিকলু।

এ সংক্রান্ত খবরটি দেখতে ভিজিট করুন:


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...