বরিশাল

বরিশালে জলবায়ু পরিবর্তন মোকাবেলা স্বচ্ছ জবাবদিহিতার দাবিতে মানববন্ধন ও র‌্যালী

জলবায়ু পরিবর্তন মোকাবেলায় চাই স্বচ্ছতা ন্যায্যতা ও জবাবদিহিতা এরি দাবিতে সচেতন নাগরিক কমিটি (সনাকের) আয়োজনে বরিশাল নগরীর সদর রোডে এক মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন কর্মসূচিতে সচেতন নাগরিক কমিটির সদস্য ছাড়াও একাধিক বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা একাগ্রতা প্রকাশ করে কর্মসূচিতে অংশ নেয়।

আজ সকাল ১০টায় সনাকের সভাপতি প্রফেসর এম মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ডাঃ হাবিববুর রহমান, জীবন কৃষ্ণ দে, টিআইবির বিভাগীয় প্রধান হামিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন, শুভংকর চক্রবর্তী, আনোয়ার জাহিদ, জাহানারা বেগম ও অধ্যক্ষ সিরাজুল ইসলাম।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন বিদ্যুৎ উন্নয়নের নামে সুন্দরবন ও পরিবেশ ধ্বংস করা চলবে না। প্রধান মন্ত্রীর প্রতি আহবান রেখে বলেন বাংলাদেশ সহ বিশ্বের যে সকল দেশ গুলো পরিবেশ হুমকির মুখে রয়েছে তাদের কথা জোরালো ভাবে তুলে ধরার আহবান জানান।

পরে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নগরীর প্যারারা রোডে সনাকের কার্যালয়ে এসে শেষ করে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...