সারা বাংলা

খেলাধুলা মানুষের দেহ সুস্থ রাখে, মনকে রাখে চাঙ্গা: শাহরিয়ার

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, খেলাধুলা মানুষের দেহ সুস্থ রাখে এবং মনকে রাখে চাঙ্গা। আর তাই তো শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোনো বিকল্প নেই।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষার সঙ্গে খেলাধুলার উন্নয়নেও কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ফুটবল প্রতিযোগিতা তারই প্রমাণ।

শুক্রবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আবার অন্যভাবে কেবল খেলাধুলাই ভালো করলেই চলবে না, পড়াশোনাতেও হতে হবে ইস্পাত কঠিন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন, সমাজে প্রতিষ্ঠিত হতে হলে খেলাধুলার পাশাপাশি পড়াশোনায়ও মনযোগী হতে হবে। কেননা উচ্চ শিক্ষা ছাড়া কেউ সাফল্যের চূড়ায় পৌঁছাতে পারে না।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...