বিনোদন

‘বিউটিফুল বাংলাদেশ’-এ স্বাগতার অন্যরকম রূপ

জনপ্রিয় নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মাণে ‘বিউটিফুল বাংলাদেশ’ শিরোনামের বিজ্ঞাপনটি প্রচার হয়ে ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছিল। মাত্র সাড়ে তিন মিনিটের একটি বিজ্ঞাপনের মাধ্যমে তুলে ধরা হয়েছিল বাংলাদেশের অপার সৌন্দর্যকে। সেই ধারাবাহিকতায় এবার বিজ্ঞাপনটির দ্বিতীয় কিস্তি নির্মাণ করলেন সেলিম। আর মডেল হিসেবে এবার কোন বিদেশিনী নয়, পারফর্ম করেছেন বাংলাদেশী অভিনেত্রী, মডেল ও সংগীতশিল্পী স্বাগতা।

 বিজ্ঞাপনটিতে স্বাগতাকে বেদে সমপ্রদায়ের একজন হিসেবে উপস্থাপন করেছেন নির্মাতা। গত মাসের শেষের দিকে চাঁদপুর, মানিকগঞ্জ ও সুন্দরবনের বিভিন্ন স্থানে বিজ্ঞাপনটির চিত্রধারণ করা হয়েছে।
এদিকে প্রথমবারের মতো এ ধরনের বিজ্ঞাপনে কাজ করতে পেরে দারুণ আনন্দিত স্বাগতা।

তিনি বলেন, অসাধারণ একটি বিজ্ঞাপনে কাজ করলাম। বাংলাদেশের বিভিন্ন নদীতে শুটিং করা হয়েছে। তা ছাড়া পুরো ইউনিটটি ছিল আমার বেশ পরিচিত। তাই খুব আন্তরিক একটি পরিবেশে কাজ করেছি বিজ্ঞাপনটিতে।

সৌজন্যে, প্রিয়.কম


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...