গৌরনদী সংবাদ

২২দিনেও সন্ধান মেলেনি গৌরনদীর নিখোঁজ স্কুল ছাত্রের

রহস্যজনক ভাবে নিখোঁজ হওয়ার ২২দিন পরেও ষষ্ট শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্র সাদ্দামের সন্ধান মেলেনি। নিখোঁজ স্কুল ছাত্রের পরিবার প্রাথমিক ভাবে ধারনা করছেন সংঘবদ্ধ পাচারকারীরা সাদ্দাম হোসেনকে (১৪) অপহরন করেছে।

ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার শাহজিরা গ্রামের। এ ঘটনায় থানায় সাধারন ডায়েরী করা হয়েছে।

নিখোঁজ সাদ্দামের দিনমজুর পিতা আফসার মৃধা জানান, তার পুত্র আগরপুর আলতাফ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ট শ্রেনীর ছাত্র সাদ্দাম গত ২৭ আগস্ট বিকেল থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান মেলেনি। এরপূর্বে ওই এলাকা থেকে একাধিক শিক্ষার্থীদের অপহরন করেছিলো সংঘবদ্ধ পাচারকারীরা। তাৎক্ষনিক থানা পুলিশের তৎপরতায় খুলনাসহ বিভিন্ন স্থান থেকে অপহৃতাদের উদ্ধার করা হলেও গত ২২দিনে পুলিশ নিখোঁজ সাদ্দামের সন্ধান পায়নি।

গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, গত ৮ সেপ্টেম্বর থানায় দায়ের করা জিডির সূত্রধরে নিখোঁজ সাদ্দামকে উদ্ধারের জন্য দেশের বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠানো হয়েছে। এছাড়াও থানা পুলিশের জোর প্রচেস্টা চলছে বলেও তিনি উল্লেখ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...