বরিশাল

আগৈলঝাড়া বাজার ও দুশুমী বাজারে আগুন, ২ কোটি টাকার ক্ষতি

বরিশালের আগৈলঝাড়া উপজেলা সদরের বাজার শুক্রবার গভীর রাতে আগুন লেগে ১৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গৌরনদীর দমকল বাহিনির ২টি ইউনিট কয়েক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

এছাড়াও উপজেলার দুশুমী হাটে একই রাতে আগুন লেগে ৪টি দোকান পুড়ে গেছে। ২০টি দোকানে প্রায় ২কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে প্রথমিক ভাবে ধারণা করা হয়েছে।

শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন (গৌরনদী-আগৈলঝাড়া) বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ। এসময় তার সাথে ছিলেন বরিশাল-২ আসনের এমপি এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, উপজেলা চেয়ারম্যান গোলাম মোতুর্জা খান, উপজেলা নির্বাহী অফিসার দেবী চন্দ্র, গৌরনদী পৌর মেয়র হারিজুর রহমান, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, গৈলা ইউপি চেয়ারম্যান আবুল হোসেন লাল্টু।

এমপি আবুল হাসানাত আব্দুল্লাহ আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার দেবী চন্দ্র’কে ক্ষতির  পরিসংখ্যান করে ব্যবসায়ীদের তালিকা প্রস্তুর করে মন্ত্রণালয়ে প্রেরণের নিদের্শ দেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...