বরিশাল

জনগণের সাথে ধোঁকাবাজি করতে চাই না-সাদিক আব্দুল্লাহ্

আসন্ন ৩০ জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নগরীর আনাচে-কানাচে, সর্বত্র ওয়ার্ডগুলোতে মেয়র থেকে শুরু করে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের প্রচারণা তুঙ্গে উঠেছে। প্রচার-প্রচারণার মাত্রা বৃদ্ধি পেয়ে দলীয় সমর্থক ও কর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা দেখা গেলেও ভোটারদের ভিতর এখন পর্যন্ত তেমন কোন উৎসাহের দেখা মেলেনি।

গতকাল আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী বরিশাল মহানগর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ নগরীর সদর রোডের পথচারীদের সাথে গণসংযোগকালে গণমাধ্যমকে বলেন, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বরিশালের উন্নয়নে জনগণ যাকে খুশি তাকে ভোট দেবে। তিনি বলেন, বরিশালের নির্বাচন সুষ্ঠু হবে। সাদিক আরো বলেন, ‘‘প্রতিপক্ষ বিএনপি প্রার্থী যে অভিযোগ করেছেন তার কোন ভিত্তি নেই। আমাদের নেতা-কর্মী-সমর্থকদের বলে দিয়েছি আচরণবিধি কোন প্রকারে যেন লংঘিত না হয়।

তিনি আরো বলেন, বিএনপি অভিযোগ প্রমাণ করতে পারলে নির্বাচন কমিশন আছে, তারাই প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। এসময় তিনি আরো বলেন, ‘‘আমি কোন প্রতিশ্রুতি দিয়ে জনগণের সাথে ধোঁকাবাজি করতে চাই না। উন্নয়নমূলক কাজের মাধ্যমে বরিশাল নগরবাসীকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।”

এসময় তিনি গাজীপুরের নব নির্বাচিত মেয়র জাহাঙ্গির আলম, বরিশাল মহানগর আ’লীগের সভাপতি অ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল, জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুব উদ্দিন আহমেদ (বীর বিক্রম), কেন্দ্রীয় আ’লীগ নেতা বলরাম পোদ্দার, বরিশাল মহানগর সহ-সভাপতি অ্যাড. আফজালুল করীম-সহ বিভিন্ন দলীয় নেতা-কর্মীদের নিয়ে নগরীর সদররোডসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...