গৌরনদী সংবাদ

দ্বিতীয়বার শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার পেলো মুনির

জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় মাদক উদ্ধার, আইন-শৃঙ্খলা ও অপরাধ নিয়ন্ত্রনসহ সকল বিষয়ের বিবেচনায় দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কার লাভ করেছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ মুনিরুল ইসলাম মুনির।

সোমবার সকালে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় চলতি বছরের জুন মাসের সকল বিষয়ের বিবেচনায় জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম পিপিএম এর হাত থেকে শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার গ্রহণ করেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ মুনিরুল ইসলাম মুনির।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার (গৌরনদী সার্কেল) আব্দুর রব হাওলাদার প্রমুখ।

উল্লেখ্য, গত ৭ মার্চ মোঃ মুনিরুল ইসলাম মুনির গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদানের পর দক্ষতা, সততা ও সাহসিকতার জন্য দ্বিতীয়বারের মতো শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার লাভ করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...