গৌরনদী সংবাদ

মাত্র আড়াই লাখ টাকার অভাবে মৃত্যুর শষ্যায় সাংবাদিক আলম

মাত্র আড়াই লাখ টাকার অভাবে বিনা চিকিৎসার এখন মৃত্যুর প্রহর গুনছেন বরিশালের ঐতিহ্যবাহী গৌরনদী প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ ও দৈনিক মানবজমিন পত্রিকার স্থানীয় প্রতিনিধি এম.আলম। তিনি দীর্ঘদিন থেকে কিডনী রোগে ভূগছেন। চিকিৎসকেরা জানিয়েছেন জরুরী ভিত্তিতে আলমের অপারেশন করানো না হলে তাকে আর বাঁচানো যাবেনা। এজন্য সবমিলিয়ে প্রায় আড়াই লাখ টাকার প্রয়োজন। কিন্তু এতো টাকা জোগাড় করা আলম ও তার পরিবারের পক্ষে অসম্ভব হয়ে পরেছে। তাই আলম দ্রুত উন্নত চিকিৎসার মাধ্যমে আরোগ্য পেতে সমাজের মহানুভব ব্যক্তি, প্রবাসী, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য হাত পেতেছেন।

গত ২৫ আগস্ট সাংবাদিক আলম ভারতের কোলকাতার এ্যাপোলো ক্লিনিকের চিকিৎসক কিডনী বিশেষজ্ঞ সার্জন ডাঃ কৌশিক চক্রবর্তী ও ডাঃ অর্নিবান বালার তত্বাবধানে চিকিৎসা করান। বিভিন্ন পরীক্ষা নিরিক্ষার পর চিকিৎসকেরা জানিয়েছেন সাংবাদিক আলমের বাম পাশের একটি কিডনী ড্যামেজ ও মূত্রনালীতে পঁচন দেখা দিয়েছে। জরুরী ভিত্তিতে তার অপারেশন করানো না হলে তাকে আর বাঁচানো যাবেনা।

সাংবাদিক আলম জানান, সবমিলিয়ে তার চিকিৎসার জন্য প্রায় আড়াই লাখ টাকার প্রয়োজন। কিন্তু এতো টাকা জোগাড় করা তার পক্ষে অসম্ভব হয়ে পরেছে। তাই তিনি দ্রুত উন্নত চিকিৎসার মাধ্যমে আরোগ্য পেতে সমাজের মহানুভব ব্যক্তি, প্রবাসী, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য হাত পেতেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা:

মোঃ আলম,

হিসাব নং-১৭৭৭, ইসলামী ব্যাংক, টরকী শাখা,

গৌরনদী, বরিশাল।

সরাসরি যোগাযোগ: ০১৭১৬-৯১৯৮৮২


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...