গৌরনদী সংবাদ

প্রথম আলো পত্রিকার প্রতিনিধি সাংবাদিক জহিরকে হত্যার হুমকি

দৈনিক প্রথম আলোর গৌরনদী (বরিশাল) প্রতিনিধি ও গৌরনদী রিপোটার্স ইউনিটির প্রধান উপদেষ্টা জহুরুল ইসলাম জহিরকে গ্রামীন নম্বর থেকে কল করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে তাকে মেরে ফেলার হুমকি দিয়েছে। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় একটি সাধারন ডায়রী (ডায়রী নং ৭২/ তাং০২-০৬-২০১৮ দায়ের করা হয়েছে।

গৌরনদী মডেল থানার সাধারন ডায়রী সূত্রে জানা গেছে, প্রথম আলোর বরিশালের গৌরনদী প্রতিনিধি জহুরুল ইসলাম জহির শুক্রবার জুম্মার নামাজ পড়তে বাসা থেকে বের হয়ে গৌরনদী বাসস্ট্যান্ডের জননী মার্কেটে পৌছলে দুপুর ১২:৪২ মিনিটে সময় এই গ্রামীণফোন নম্বর ০১৭৭৫২৭১০৫১ থেকে তাকে কল করেন। কলটি রিসিভ করার সঙ্গে সঙ্গে নিজের পরিচয় না দিয়ে অশ্লীল ভাষায় গালাগাল করে তাকে হত্যার হুমকি দেয়। হুমকি দাতা মুঠোফোনে জহিরকে মা বোন তুলে গালাগাল দিয়ে বলেন, খা**** পো তুই কোথায় থাকবি, তোর বোস্তাবেটিং গুছ কর, তোর সময় শেষ, রাস্তায় বের হলে মাইরা হালামু। পরিচয় জানতে চাইলে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। তাৎক্ষনিকভাবে ওই নম্বরটিতে দৈনিক বাংলাদেশ বানীর গৌরনদী প্রতিনিধি লোকমান হোসেন রাজু ফোন দিলে তার মাধ্যমে সাংবাদিক জহিরকে একই হুমকি দেন। শুক্রবার দুপুর ১টায় গৌরনদী থানার ডিউটি অফিসার এসআই মো. ইউসুফ হোসেন নিজের পরিচয় দিয়ে ওই নম্বরে ফোন দিলে পুলিশকে জানানোর খেসারাত দেওয়ার হুমকি দিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

বিষয়টি গৌরনদী মডেল থানার ওসি মো. মনিরুল ইসলাম ও পরিদর্শক তদন্ত এসএম আফজাল হোসেনকে অবহিত করলে প্রাথমিক তদন্ত শেষে শনিবার সকালে হুমকির বিষয়টি সাধারন ডায়রীভুক্ত করেন।

গৌরনদী মডেল থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির বলেন, প্রযুক্তি ব্যবহার করে হুমকি দাতার পরিচয় সনাক্ত করে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...