বরিশাল

গণমাধ্যমের সহযোগিতা চাইলেন বরিশাল র‌্যাবের কর্মকর্তা আতিকা

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৮) কমান্ডিং অফিসার পদে দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম।

তার দায়িত্ব গ্রহণ উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৭ মে) সকালে নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দফতরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

২৩ এপ্রিল ওই পদে দায়িত্ব পাওয়া আতিকা ইসলাম বরিশালে মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূল এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চেয়ে বলেন, সাংবাদিকদের কাছে অনেক তথ্য থাকে। তাই গুরুত্বপূর্ণ তথ্য র‌্যাবের কাছে গোপনে জানালে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেব। এজন্য সাংবাদিকদের সর্বোচ্চ সহযোগিতা আশা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, র‌্যাব-৮’র উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম, ১ নম্বর কোম্পানী কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স, বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সাবেক সাধাণ সম্পাদক মুরাদ আহমেদ, মেট্রোপলিটন প্রেস ক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, ২০০৭ সালে র‌্যাব-৮ গঠিত হওয়ার পর এই প্রথম পুলিশের শীর্ষ কর্মকর্তা এবং একই সাথে নারী কর্মকর্তা র‌্যাব-৮’র কমান্ডিং অফিসারের দায়িত্ব পেলেন অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম।

তিনি এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়ার পরই তাকে সম্প্রতি প্রেষণে র‌্যাব-৮’র কমান্ডিং অফিসার নিয়োগ দেয় সরকার।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...