গৌরনদী সংবাদ

স্ত্রীকে ভারতে পতিতালয়ে বিক্রির চেষ্টার অভিযোগে যুবক আটক

বরিশালের গৌরনদীতে স্ত্রীকে পতিতালয়ে বিক্রির চেষ্টার অভিযোগে  স্বামীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)।

শুক্রবার (১১ মে) সকালে তাঁকে মাদারীপুরের কালকিনি উপজেলার একটি বাসস্ট্যান্ড থেকে আটক করা হয়। আটক নিখিল ব্যাপারী বরিশালের গৌরনদী উপজেলার বাসিন্দা।

বিষয়টি নিয়ে শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলন করে র‍্যাব জানায়, আট বছর আগে বরিশালের গৌরনদী উপজেলার নিখিল ব্যাপারীর সঙ্গে কালকিনির ওই তরুণীর (২৩) বিয়ে হয়। এক বছর আগে ভারতে বসবাস করার কথা বলে নিখিল কৌশলে স্ত্রীকে ভারতের বিহারের পতিতালয়ে ৮০ হাজার রুপিতে স্থানীয় দালালের কাছে বিক্রি করে দেন।

পরে জোরপূর্বক ওই তরুণীর অশ্লীল ভিডিও ধারণ করা হয়। ছয় মাস আগে ওই তরুণী বিহার থেকে পালিয়ে বাংলাদেশে তাঁর স্বামীর বাড়িতে চলে আসেন। এরপর নিখিল বিভিন্ন প্রলোভন ও ধারণ করে রাখা অশ্লীল ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে পুনরায় স্ত্রীকে ভারতে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে তরুণী বুঝতে পেরে বিষয়টি গোপনে র‍্যাবকে জানান।’

তরুণী বলেন, আমার স্বামী নেশাগ্রস্ত। এক বছর আগে ভারতে বসবাসের কথা বলে আমাকে তিনি পতিতাতলয়ে বিক্রি করে দেন। আমি সেখান থেকে পালিয়ে স্বামীর ঘরে আসি। পরে স্বামী ভুল স্বীকার করে আমার কাছে ক্ষমা চায়। কিন্তু বছর না ঘুরতেই তিনি আবার আমাকে একইভাবে বিক্রি করার চেষ্টা করেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৮ মাদারীপুরের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. তাজুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি তাঁর অপরাধ স্বীকার করেছেন। এ ব্যাপারে কালকিনি থানায় মামলা প্রক্রিয়াধীন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...