গৌরনদী সংবাদ

গৌরনদী উপজেলা কোয়াটারে শিশু বলৎকারের অভিযোগে যুবক গ্রেপ্তার

গৌরনদীতে ৬ বছরের এক শিশুকে বলৎকারের অভিযোগে বুধবার (১৬ মে) সকালে রাতুল (১৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাতুল গৌরনদী উপজেলা প্রকৌশল দপ্তরের কম্পিউটার অপারেটর মোঃ ফারুক হোসেনের পুত্র।

গৌরনদী থানা সূত্রে জানাগেছে, শিশুটিকে একা পেয়ে রাতুল তাদের নির্জন বাসায় ডেকে নিয়ে মুখ বেধে বলৎকার করে পালিয়ে যায়। পরবর্তিতে শিশুটিকে তার বাবা মা অসুস্থ অবস্থায় উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনায় নির্যাতিতা শিশুর বাবা গৌরনদী মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ বুধবার সকালে লম্পট রাতুলকে গ্রেপ্তার করে। রাতুলকে বুধবার দুপুরে বরিশাল অতিক্তিত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করে।

গৌরনদী উপজেলা কর্মচারী কোয়াটারের বাসিন্দারা জানান, রাতুল দুশ্চরিত্রের অধিকারী। এর আগেও তার দ্বারা কয়েকটি শিশু যৌন নির্যাতনের শিকার হয়েছে। তবে মানইজ্জতের ভয়ে কেউ মুখ খুলেননি। এ ছাড়া সে কোয়াটারের বিভিন্ন বাসার মোবাইল চুরিসহ একাধিক চুরির ঘটনার সাথেও জড়িত ছিল বলেও তারা অভিযোগ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...