বরিশাল

দুর্নীতির প্রতিবাদ করায় শিক্ষকের ওপর হামলা

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের দুর্নীতি আর অনিয়মের প্রতিবাদ করায় একই বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষককে মারধর করে গুরুতর আহত করা হয়েছে। আহত শিক্ষক রতন তালুকদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

আগৈলঝাড়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান আহতের বরাত দিয়ে জানান, উপজেলার বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ে দীর্ঘদিন ধরে ম্যানেজিং কমিটি ও প্রধান শিক্ষক নেই। এ সুযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পুলিন বিহারী মল্লিক ও সহকারী শিক্ষক জগদীশ চন্দ্র মণ্ডল বিদ্যালয়ের শিক্ষাথীদের উপবৃত্তি দেওয়ার নাম করে অর্থ আদায় করেছেন। এ ছাড়াও বিভিন্ন ফান্ডের টাকা আত্মসাৎ করেছেন। এর প্রতিবাদ করলে শিক্ষক পুলিন বিহারী মল্লিক ও জগদীশ মণ্ডলের ভাড়াটে সন্ত্রাসীরা মাগুরা গ্রামের শিপন রাঢ়ীর নেতৃত্বে ৮-১০ জনের একটি দল শিক্ষক রতন তালুকদারের ওপর বাহাদুরপুর বাজারে হামলা চালিয়ে আহত করে। স্থানীয়রা রতনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলা হয়নি।

শিক্ষকের ওপর হামলার বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পুলিন বিহারী মল্লিক বলেন, তিনি শুনেছেন তার বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক রতন তালুকদারের ওপর হামলা হয়েছে। তবে এটি কে বা করা করেছে তিনি জানেন না।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...