গৌরনদী সংবাদ

গৌরনদীতে প্রেমে ব্যর্থ হয়ে পৃথক দুটি আত্মহত্যা

প্রেমে ব্যর্থ হয়ে সোমবার বরিশালের গৌরনদী উপজেলা আশোকাঠি গ্রামের স্বামী পরিত্যক্তা সৌদি প্রবাসী তানিয়া বেগম (২০) ও রাতে একই গ্রামের হোটেল কর্মচারী জাহিদ হাসান (১৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ২টি ঘটনায় পৃথক ২টি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, গত দেড় বছর পূর্বে প্রবাসে বসে উপজেলার কাছেমাবাদ গ্রামের দুলাল মোল্লার কন্যা (স্বামী পরিত্যক্তা) সৌদি প্রবাসী তানিয়া বেগমের সঙ্গে চাঁদপুর জেলার সৌদি প্রবাসী সিদ্দিকুর রহমানের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৯ মাস পূর্বে প্রেমিক সিদ্দিকুর রহমান সৌদি থেকে দেশে ফিরে আবার চাকরি করতে মালয়েশিয়া পাড়ি জমায়। ইতিমধ্যে কয়েকমাস পূর্বে এক সন্তানের জননী তানিয়া বেগম সৌদি থেকে দেশে আসলেও প্রতিদিন মোবাইল ফোনে তাদের প্রেম ভালবাসা চলে আসছিলো। সোমবার দুপুরে মোবাইল ফোনে প্রেমিক সিদ্দিকুর রহমানের সাথে প্রেমিকা তানিয়ার ঝগড়া হয়। এতে অভিমান করে তানিয়া বেগম সোমবার বিকাল ৫টার দিকে গৌরনদী উপজেলা সদরের চরগাদাতলী এলাকার ভাড়াটিয়া বাসার (ঘরের) আঁড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরিবারের সদস্যরা দাওয়াত খেয়ে ভাড়াটিয়া বাসায় ফিরে তানিয়াকে ঘরের আঁড়ার সাথে ঝুলতে দেখে তাকে উদ্ধার করে তাৎক্ষনিক গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোঘণা করেন। খবর পেয়ে থানার এস.আই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে বরিশাল মর্গে পাঠায়।


অপরদিকে, 
ঢাকার একটি হোটেল কর্মচারী গৌরনদী উপজেলার কাছেমাবাদ গ্রামের মৃত জলিল সরদারের ছেলে জাহিদ হাসান (১৮) কোরবানির ছুটিতে বাড়িতে আসে। সে সোমবার দিবাগত রাত ৯টার দিকে বসত ঘরের পিছনের বারান্দার আঁড়ার সাথে গলায় দড়ি দেয়। পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানার এস.আই মো. মুজাহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জাহিদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে বরিশাল মর্গে পাঠায়। হোটেল কর্মচারী জাহিদ প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...