গৌরনদী সংবাদ

বরিশাল-১ আসনে মনোনয়ন প্রত্যাশী গাজী সজলের ঈ‌দের শুভেচ্ছা জানিয়ে ব্যাপক পোস্টারিং

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসন থেকে বিএন‌পির সম্ভাব্য ম‌নোনয়ন প্রত্যাশী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএন‌পির কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য, বরিশাল জেলা উত্তর বিএন‌পির সহ-সভাপতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক তু‌খোর ছাত্রনেতা, জাতীয়তাবাদী আইনজীবী ফোরা‌মের যুগ্ম সাধারণ সম্পাদক, সুপ্রিম কো‌র্টের আইনজীবী অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজলের পক্ষ থেকে গৌরনদী আগৈলঝাড়ার সকল স্তরের জনগণকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

দু‌টি উপজেলার বিভিন্নস্থানে গাজী কামরুল ইসলাম সজলের পক্ষ থেকে ব্যাপক পোস্টা‌রিং করা হ‌য়েছে।

‌পোস্টা‌রিং করার প‌রে গোটা এলাকায় আলোড়ন সৃষ্টি হ‌য়ে‌ছে, জল্পনা কল্পনা শুরু হ‌য়ে‌ছে আগামী সংসদ নির্বাচন নি‌য়ে। তবে কি সবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গাজী কামরুল ইসলাম সজলই পাচ্ছেন দলীয় ম‌নোনয়ন?

এলাকাবাসীর ধারনা, ত্রি-বিভক্ত বিএনপির বিরোধের কারণে নেতারা ইমেজ সংকটে রয়েছে। সে ক্ষেত্রে ক্লিন ইমেজের এই তরুণ নেতা অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজলের নামটি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে আলোচিত হচ্ছে।

দলের একাধিক নেতা কর্মীরা জানান, ছাত্রজীবন থেকে থেকেই মেধাবী ছাত্রনেতা হিসেবে গাজী কামরুল ইসলাম সজল বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্নেহধন্য ছিলেন। বর্তমানে দেশের ভবিষ্যৎ কর্ণধার বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক জিয়ার সঙ্গে গাজী কামরুল ইসলাম সজলের গভীর ঘনিষ্ঠতা রয়েছে। সেই দিক থেকে বরিশাল-১ আসনে বিএনপির দলীয় মনোনয়ন নির্বাচনে সজল অনেকটাই এগিয়ে।

অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল এ প্রসঙ্গে বলেন, দলীয় হাই কমান্ডের সিদ্ধান্তের প্রতি আমি শ্রদ্ধাশীল। প্রার্থী হওয়া নির্বাচন করা বড় কথা নয়, দলকে এগিয়ে নেওয়াই বড় কথা। দল যে সিদ্ধান্ত দিবে তার আনুগত্য রেখে কাজ করবো।

বিএনপি থেকে এছাড়া ম‌নোনয়ন প্রত্যাশা যারা করছেন, তারা হলেন বিএন‌পির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক, বরিশাল জেলা উত্তর বিএন‌পির সাধারণ সম্পাদক অধ্যাপক আকন কুদ্দুসুর রহমান,‌ কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান,‌ কেন্দ্রীয় সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক, সাবেক সাংসদ এম জ‌হির উদ্দিন স্বপন এবং ড. ইঞ্জিনিয়ার এম শাহ-আলম।


গাজী কামরুল ইসলাম সজলের আরো একটি সংবাদ পড়তে এখানে ক্লিক করুন- https://www.gournadi.com/5682


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...