গৌরনদী সংবাদ

অঙ্গন ও তার বন্ধুদের ব্যতিক্রম উদ্যোগ

হোক সে যে ধ‌র্মের, মানুষ‌তো, ও‌দের জীব‌নেও‌ তো র‌য়ে‌ছে ঈ‌দের খু‌শি-আনন্দ। এমনই ম‌নের ভাব থে‌কে একই ক্লা‌শের ক‌য়েক বন্ধু ও বান্ধবী‌দের নি‌য়ে সুন্দর একটি উ‌দ্যোগ গ্রহন ক‌রে অঙ্গন রয়।

আস‌ছে প‌বিত্র ঈদ উল ফিতর। তাই গরীব ও এ‌তিমদের জন্য একটা কিছু করা দ‌রকার, যা‌তে ঈ‌দে নতুন কাপড় প‌রে ঈ‌দের নামাজ আদায় কর‌তে পা‌রে ও ঈ‌দের খুশি‌তে সক‌লের সা‌থে আনন্দ ভাগ ক‌রতে পা‌রে।

এই চিন্তা ভাবনা থেকেই মাদ্রাসার এ‌তিম ছাত্র‌দের মা‌ঝে পাঞ্জাবীর কাপড় বিতরন ক‌রার উ‌দ্যোগ নেয় পালরদী মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের ১০ম শ্রেনীর ছাত্র ও টরকী বন্দরের ব্যবসায়ী অমর র‌য়ের না‌তি, ইতালী প্রবাসী পিন্টু র‌য়ের ছে‌লে অঙ্গন রয় ও তার সহপা‌ঠি তানভীর,‌ জাফর শরীফের এর ছোট মেয়ে শিফা শরীফ, তামীম, রা‌ব্বি ও সারা। আর ও‌দের সা‌থে সহ‌যো‌গিতায় র‌য়ে‌ছেন ও‌দের থে‌কে মামুন নামে এক সিনিয়র ভাই।

বৃহস্প‌তিবার সকা‌লে গৌরনদী থানা সংলগ্ন জা‌মেয়া র‌শি‌দি‌য়া এমদাদুল উলুম কওমী মাদ্রাসার ৩৩ জন ও অন্য আ‌রো ৮ জন এ‌তিম শিশুসহ মোট ৪১ জন এ‌তিম শিশু‌দের মা‌ঝে পাঞ্জাবীর কাপড় বিতরন ক‌রে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...