গৌরনদী সংবাদ

নিজ গ্রাম থেকে বিতাড়িত গৌরনদীর মাদক ব্যবসায়ী জাকির

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের মাদক ব্যবসায়ী আ. মান্নান শিকদারের পুত্র মাদক সম্রাট জাকির হোসেনকে মাদক বিক্রির অপরাধে শনিবার নিজ গ্রাম থেকে বিতাড়িত করা হয়েছে। ওই দিন দুপুরে মাহিলাড়া বাজারে প্রকাশ্যে মাদক বিক্রির সময় জাকির ও তার সহযোগী বরিশালের শহরের অপর মাদক ব্যবসায়ী ছিঠা মামুনকে গনধোলাই দিয়ে আটক করে স্থানীয় জনতা।

মাদক ব্যবসায়ী জাকিরকে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতে নিয়ে আসে স্থানীয় লোকজন। এসময় মাদক ব্যবসাীদের আটকের খবর শুনে উৎসুক জনতা মাহিলাড়া ইউনিয়ন গ্রাম আদালত কার্যালয়ে ভীর জমায়।

পরে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু মাহিলাড়া ইউনিয়ন উন্নয়ন কমিটি, মাহিলাড়া হাট-বাজার ব্যবসায়ী কমিটি ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে জরুরি বৈঠকে বসে।

এলাকার শান্তি শৃংখলা বজায় রাখার স্বার্থে স্থানীয় জনসাধারনের সিদ্ধান্ত অনুযায়ী মাদক বিক্রোতা জাকির ও তার পিতা স্বেচ্ছায় সাদা কাগজে মুচলেকা দিয়ে নিজ এলাকা ত্যাগ করে মাদক ব্যবসা আর করবে না বলে মুচলেকা দেয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...