গৌরনদী সংবাদ

সিলেটের অপহৃতা স্কুল ছাত্রী গৌরনদীতে উদ্ধার

সিলেটের শাহ্পরান থানা সদরের জহিরিয়া এম.এম উচ্চ বিদ্যালয়ের অপহৃতা ষষ্ট শ্রেনীর ছাত্রীকে বরিশালের গৌরনদী উপজেলার সাহজিয়া গ্রাম থেকে বৃহস্পতিবার রাতে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ওই এলাকার কাঁচামাল বিক্রেতা খসরু মিয়ার ষষ্ট শ্রেনীতে পড়ুয়া কন্যা জুনারা আক্তার ইভাকে গত ৩১ আগস্ট অপহরন করে একদল দুস্কৃতকারীরা। এ ঘটনায় শাহ্পরান থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

অপহৃতা স্কুল ছাত্রী ইভা জানায়, তাকে অচেতন করে মাইক্রোবাসযোগে ঢাকায় এনে একটি বাসায় আটক করে রাখা হয়। সেখান থেকে সে কৌশলে পালিয়ে এসে একটি লঞ্চে পালিয়ে থাকে।

গৌরনদীর সাহজিরা গ্রামের বৃদ্ধ আবুল কালাম বেপারী জানান, তিনি বুধবার ঢাকার সদরঘাট থেকে টরকী রুটের লঞ্চযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। রাতে লঞ্চের মধ্যে কিশোরী ইভাকে তার সিটের পাশে দেখতে পায়। পরবর্তীতে তার কথাশুনে তিনি ইভাকে বাড়িতে নিয়ে এসে থানা পুলিশকে খবর দিয়ে ইভাকে পুলিশের কাছে সোর্পদ করেন।

সিলেটের শাহ্পরান থানার মামলার তদন্তকারী অফিসার আব্দুস সাত্তার জানান, উদ্ধার হওয়া স্কুল ছাত্রী ইভাকে নেয়ার জন্য তিনি ইভার বাবাকে নিয়ে শুক্রবার গৌরনদীর উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...