গৌরনদী সংবাদ

গৌরনদীর বেজগাতিতে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ৬ জন আহত

ঢাকা-বরিশাল মহাসড়কে বরিশালের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছে। রবিবার ভোররাত সোয়াদুইটার দিকে গৌরনদী উপজেলার বেঁজগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলো- ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামের মৃত আদম আলী শেখের ছেলে মোঃ জেহের আলী শেখ (৪০), একই উপজেলার মির্জাপুর গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে নুরুল ইসলাম ওরফে নুরু হোসেন (৪২)। আহতরা হলো- ঝিনাইদাহ জেলার শৈলকূপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামের মোহাম্মদ আলী খান (৩৫), অরুন মিয়া (৩০), আব্দুল আজিজ শেখ (৩৩), মো. জহির (৩৫), একই উপজেলার চুটলিয়া গ্রামের মো. মাসুদ বিশ্বাস (২৬), একই উপজেলার খন্ডক গ্রামের মতলেব মন্ডল (৪০) । হতাহতরা সবাই শৈলকুপা উপজেলার গরুর ব্যাপারী। গুরুতর আহত ৬ গরুর ব্যাপারীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার কারণে মহাসড়কে সোয়া এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

বিষয়টি গৌরনদী হাইওয়ে থানার এস আই অশোক চন্দ্র তালুকদার ও গৌরনদী ফায়ার স্টেশনের সাব অফিসার আবুল হোসেন নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনা থেকে পটুয়াখালীগামী বিদ্যুতের খুটি বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট-১৪-৩৮৪৯) গৌরনদী উপজেলার বেঁজগাতি এলাকা অতিক্রমকালে একটি চাক্কা পাঞ্চার হয়। ওই ট্রাকটি মহাসড়কের একাংশে পার্কিং করে ট্রাকের চাক্কা বদলাচ্ছিলো। ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলা থেকে ১০-১২ জন গরুর ব্যাপারী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৪-০০২৮) যোগে গরু কেনার জন্য বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া গরুর হাটে যাচ্ছিল। গরুর ব্যাপারীদের বহনকারী ট্রাকটি রোববার (শনিবার দিবাগত) রাত আড়াইটার দিকে উপজেলার বেঁজগাতি এলাকা বেপরোয়া গতিতে অতিক্রম করছিলো। এ সময় গরুর ব্যাপারীদের বহনকারী ট্রাকটি পাকিং করা বিদ্যুতের খুটি বোঝাই ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে গরুর ব্যাপারীদের বহনকারী ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে বিদ্যুতের খুঁটি ঢুকে যায়।

খবর পেয়ে গৌরনদী ফায়ার ষ্টেশনের ফায়ারকর্মীরা ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত গরুর ব্যাপারীদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ফায়ার ষ্টেশনের সাব-অফিসার মো. আবুল হোসেন, ফায়ারকর্মী মো. আরিফুর রহমান, মেহেদী হাসান, হাফিজুর রহমান, ফেরদৌস নলী হাইড্রোলিক স্পেডার ও হাইড্রোলিক লক কাটার দিয়ে প্রায় একঘন্টা আপ্রাণ চেষ্টা করে ট্রাকের বডি কেটে গরুর ব্যাপারী মোঃ জেহের আলী শেখ (৪০), নুরুল ইসলাম ওরফে নুরু হোসেন (৪২) এর লাশ উদ্ধার করে।

এ দুর্ঘটনার কারণে মহাসড়কে ব্যারিকেডের সূষ্টি হলে ১ ঘন্টা ১৫মিনিট যানবাহন চলাচল বন্ধ থাকে। এতে ঘটনাস্থলের উভয় দিকে শতাধিক যানবাহন আটকা পরে।

দুর্ঘটনাকবলিত ট্রাকটি মহাসড়কের ওপর থেকে সরিয়ে রাস্তার পাশে নেয়া হলে রবিবার ভোররাত পৌণে ৪টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে উঠে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...