গৌরনদী সংবাদ

মাদক ও জঙ্গী নির্মূলের অভিযান গোটা বরিশালে শুরু হবে -জিআইজি মারুফ

বাংলাদেশ পুলিশের জিআইজি বরিশাল রেঞ্জ শেখ মুহাম্মদ মারুফ হাসান (বিপিএম, পিপিএম) বলেছেন, ‘গৌরনদী থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গী নির্মূলের যে অভিযান শুরু হয়েছে পর্যায়ক্রমে তা গোটা বরিশালে শুরু হবে। ১৯৭১ সালের রাজারবাগ পুলিশ লাইনে পাক সেনাদের কামান, বন্ধুকের গোলার সামনে জীবনবাজি রেখে আমারা পুলিশ বাহিনী যুদ্ধ করেছে যে পুলিশ বাহনী আমরা সেই পুলিশ বাহিনীর উত্তরসুরি।’ বৃহস্পতিবার বিকেলে গৌরনদীতে মাদক বিরোধী জনসচেতনতা মুলক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় গৌরনদী মডেল থানার ওসি মোঃ ফিরোজ কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, গৌরনদী পৌর সভার মেয়র মোঃ হারিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, বিআরডিবির চেয়ারম্যান মনির হোসেন মিয়া, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি মোঃ আহসান উল্লাহ, গৌরনদী রিপোর্টাস ইউনিটির সভাপতি খায়রুল ইসলাম প্রমুখ।

সভায় বার্থী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, সুধীজন উপস্থিত ছিলেন। সন্ধ্যায় ঢাকা ও বরিশাল থেকে আগত শিপ্লীরা মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...