গৌরনদী সংবাদ

মাত্র ৩ লাখ টাকার জন্য ক্যান্সারে মারা যাবে শাকিল?

চিকিৎসার অভাবে পিতার মৃত্যুর পর এবার পুত্র! বরিশালের গৌরনদী উপজেলার ২নং বার্থী ইউনিয়নের বড়দুলালী গ্রামের দিনমজুর ইয়াছিন মেলকার ক্যান্সারে আক্রান্ত হয়ে টাকার অভাবে বিনা চিকিৎসায় মারা যান। তার মৃত্যুর ১৫ দিন পর একইভাবে ক্যান্সারে আক্রান্ত হয় তার বড় পুত্র শাকিল মেলকার (২২)। দিন মজুর হতদরিদ্র ক্যান্সারে আক্রান্ত পুত্র শাকিলকে বাঁচাতে সবার কাছে সাহায্য চেয়েছেন তার মা ফিরোজা বেগম।

ওই গ্রামের দিনমজুর ইয়াছিন মেলকার ক্যান্সারে আক্রান্ত হয়ে তার উপার্জিত সকল অর্থ দিয়ে চিকিৎসা খরচ বহন করেন। শেষে বাপ-দাদার আমলের শেষ সম্বল জমি বিক্রি করে চিকিৎসার খরচ চালায়। অর্থাভাবে বিনা চিকিৎসায় সে গত ১৫ জানুয়ারি মারা যায়। তিনি মারা যাবার ১৫ দিন পর (গত ১ ফ্রেরুয়ারি) ৬ সদস্য পরিবারের একমাত্র উপার্জনশীল শাকিল মেলকারের শরীরে ক্যান্সার ধরা পরে। গত ৪ মাস পরিবারবর্গ ধারদেনা করে দারিদ্র মা ও বোনেরা চিকিৎসা খরচ বহন করেছে।

সাভার এনাম মেডিকেলে মা, ভাই ও বোনদেন চোখের সামনেই ধুঁকে-ধুঁকে মরছে শাকিল মেলকার। বর্তমানে ঘর-ভিটে ছাড়া তাদের আর কিছুই নেই।

শাকিলের চিকিৎসার জন্য প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন। এ অবস্থায় প্রশাসন ও সমাজের বিত্তবানদের কাছে সাহায্যেও আবেদন করেছেন তার মা ফিরোজা বেগম। সাহায্য পাঠাতে ও যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে পারেন এই নাম্বারে- ০১৭২৮৭০৩১৫৪ (বিকাশ একাউন্ট করা আছে, ফোন করে বিস্তারিত জানার জন্য অনুরোধ রইল)


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...