বিনোদন

খোলামেলা দৃশ্যে অভিনেত্রী ববি, দর্শক বলছে অশ্লীলতা

ঈদে মুক্তিপ্রাপ্ত একটি ছবির পোস্টারে ববির বিরুদ্ধে উঠেছিল অশ্লীলতার অভিযোগ। কাহিনী সেখানেই শেষ হয়নি, চিত্রনায়িকা ববি ও পরিচালকের মাঝে এসব নিয়ে কাদা ছোঁড়াছুড়ি হয়েছে বহুদিন। ববি দাবী করেছেন তিনি কিছুই জানতেন না, পরিচালক তাকে ভুলভাবে উপস্থাপন করেছেন। অন্যদিকে পরিচালকের দাবী ছিল ববি সব জেনে বুঝেই করেছিলেন সব।

যাই হোক, সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই প্রিয় মুখ ইমন ও তানির বিরুদ্ধে উঠলো অশ্লীল নৃত্য এবং আপত্তিকর দৃশ্যের অভিযোগ। এ ছবির নাম ‘কখনো ভুলে যেও না’। এতে নায়কের ভূমিকায় আছে ইমন এবং নায়িকা হিসাবে আছেন নবাগতা তানি। মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ছবিটি আগামী ২২শে আগস্ট ছবিটি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। কিন্তু মুক্তি পাওয়ার আগেই শুরু হয়ে গেছে সমালোচনার তুফান।

অভিযোগ অনুযায়ী, ছবির একাধিক গান জুড়েই রয়েছে চরম অশ্লীলতা। একটি গানে ইমন-তানি বৃষ্টির মাঝে যে নৃত্য করেছেন সেটা রীতিমত কুরুচিপূর্ণ। নাচের ভঙ্গিমা থেকে শুরু করে একান্ত দৃশ্যগুলো পর্যন্ত সবই অস্বস্তিকর। এমনকি সেই গানের মধ্যে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে নায়িকার শরীরের বিশেষ বিশেষ অংশ। আবার সিনেমার বেশ কিছু স্থির ছবি এরই মাঝে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। সেগুলোতেও দেখা যাচ্ছে দুজনকে আপত্তিকর ভঙ্গিমায়।

তবে কি তানির হাত ধরেই চলচ্চিত্রে ফিরে আসতে যাচ্ছে অশ্লীলতা? অন্তত ইউটিউবে ছবির গান দেখে যে কারো মনেই হতে পারে যে নায়িকার কোন অসুবিধা নেই অকারণেই খোলামেলা হতে। প্রথম ছবিতে এই নমুনা হলে পরে কী হবে?

আসুন, দেখি সেই গানটি।

https://www.youtube.com/watch?v=rNY5gx3QNwc


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...