গৌরনদী সংবাদ

গৌরনদীতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি.র ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গৌরনদী উপজেলা, পৌর ও অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে সকাল ৭ ঘটিকায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ১০ টায় আলোচনা সভা, কেক কেটে, দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গৌরনদী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল হোসেন মিয়া। প্রধান বক্তা ছিলেন গৌরনদী উপজেলা যুবদলের সভাপতি শফিকুর রহমান শরীফ স্বপন।

বিশেষ অতিথি ছিলেন গৌরনদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম ফকির, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল আউয়াল লোকমান, পৌর যুবদলের সভাপতি মোঃ নান্না খান।

উপজেলা বিএনপির সহ সভাপতি ও সরিকল ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম মিলনের সভাপতিত্বে ও সরকারী গৌরনদী কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক শরীফ জসিম উদ্দিন ও পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ মনির হোসেন হাওলাদার।

বক্তব্য রাখেন বিএনপির নেতা মোঃ সিরাজ খান, শামীম হাওলাদার, সিরাজ মেম্বার, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ রফিক চোকদার, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জামাল হাওলাদার, যুবদল নেতা জহির হোসেন, আলী হোসেন, উপজেলা স্বেচ্ছাসেকব দলের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহজাদা শরীফ, উপজেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত আহবায়ক মহিউদ্দিন খন্দোকার, ছাত্রদল নেতা সাহেদ হাং, আমানত শাহ, আরিফ, হাফিজ, জহির, বিপব, হানিফ, আলামিন, বিন্তু, সজল, শাকিল প্রমূখ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...