গৌরনদী সংবাদ

ফরহাদ মুন্সীর সৌজন্যে গৌরনদীতে শীতার্থ এতিমদের মাঝে কম্বল বিতরন

বরিশালের গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ হোসেন মুন্সীর ব্যক্তিগত উদ্যোগে বৃহস্পতিবার শীতার্থ এতিমদের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে বার্থী এলাহী এগ্রো অটো রাইস মিলে এক আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান ফরহাদ হোসেন মুন্সীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান, বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক জহুরুল ইসলাম জহির, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, মোঃ আসাদুজ্জামান রিপন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন সংবাদ সপ্তাহের সম্পাদক ও প্রকাশক কাজী আল আমীন। শেষে দেশের শান্তি সমৃদ্ধ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা আমিনুল ইসলাম। পরে উপজেলার ১১টি এতিমখানার ৩৭০ জন এতিমদের মাঝে কম্বল বিতরন করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply