বরিশাল

বরিশালে স্বাস্থ্য সহকারীদের বেতন স্কেল ও পদ মর্যাদার দাবীতে মানববন্ধন

স্বাস্থ্য সহকারীদের টেকনিক্যাল বেতন স্কেল ও পদ মর্যাদার দাবীতে বরিশাল সিভিল সার্জন কার্যালয়ের সম্মুখে স্বাস্থ্য বিভাগের কর্মচারীরা মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তরা বলেন স্বাস্থ্য বিভাগে আজ যে উন্নতি হয়েছে তা স্বাস্থ্য কর্মিদের মাঠ পর্যায়ে নিষ্ঠার সাথে কাজ করায় সরকারের এই সাফল্য। বাড়ি বাড়ি অনুসন্ধান করে গর্ববতি মহিলা ও নবজাতক শিশু রেজিষ্টেশনের মাধ্যমে শতভাগ টিকা প্রয়োগ করায় শিশু মৃত্যুর ও মাতৃ মৃত্যু কমে কাঙ্খিত হারে উন্নিতি হয়েছে। তাই অবিলম্বে স্বাস্থ্য সহকারীদের টেকনিক্যাল বেতন  স্কেল ও পদমর্যাদা দেয়ার জন্য সরকারের জন্য আহবান জানান।

দেশ ব্যাপী আজ বিকাল ৩টায় মানববন্ধন কর্মসূচির অংশ হিসেবে বরিশাল স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের আয়োজনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

আঃ মালেক মৃধার সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য সহকারী কর্মকর্তা আমির হোসেন মৃধা, গোলাম মোস্তফা, মাইনউদ্দিন খোকন, মোঃ জিয়াউল হাসান কাবুল, শফিকুল ইসলাম, মোঃ মহসিন, রিয়াদ হোসেন লিটন, মজিবর রহমান, হুমায়ুন কবির প্রমুখ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...