গৌরনদী সংবাদ

স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে প্রাইভেট শিক্ষককে ৩ মাস কারাদন্ড

স্কুলছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে শ্লীলতাহানীর দায়ে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক ও প্রাইভেট শিক্ষক শামীম হাওলাদার (২৯)কে ৩ মাসের বিনা শ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। আজ শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুব আলম এ কারাদন্ডাদেশ প্রদান করেন। শামীম গৌরনদী উপজেলার কুতুবপুর গ্রামের সাইদুল হাওলাদারের পুত্র। আজ বিকালে দন্ডপ্রাপ্ত শামীম হাওলাদারকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে সোপর্দ করেছে পুলিশ। গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ জানায়, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সবুজবাগ এলাকার জনৈক মজিবর রহমান গৌরনদীতে বিয়ের সুবাদে গৌরনদী উপজেলার চরগাধাতলী এলাকায় স্ব-পরিবারে ভাড়া বাসায় বসবাস করে ব্যবসা করছেন। ব্যবসায়ীর মেয়ে গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। গত ৩ নভেম্বর থেকে ওই স্কুলছাত্রী চরগাধাতলী এলাকার ফয়েজ মাস্টারের বাসার ভাড়াটিয়া পরিবার পরিকল্পনা পরিদর্শক শামীম হাওলাদারের বাসায় গিয়ে প্রাইভেট পড়তে শুরু করে।

আজ শনিবার সকাল ৮টার দিকে স্কুলছাত্রী শামীমের বাসায় প্রাইভেট পড়তে যায়। এ সময় তার বাসায় আর কেউ ছিলো না। এই সুযোগে প্রাইভেট শিক্ষক শামীম স্কুলছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে কু-প্রস্তাব দেয়। স্কুলছাত্রী ডাক-চিৎকার দিলে তাকে ছেড়ে দেয় শিক্ষক শামীম। এ সুযোগে ছাত্রী প্রাইভেট শিক্ষকের বাসা থেকে দৌড়ে পালিয়ে তার (ছাত্রীর) বাসায় গিয়ে বাবা-মায়ের কাছে ঘটনা জানায়।

পরিবারের পক্ষ থেকে থানা অভিযোগ করা হলে পুলিশ শামীমকে আটক করে দুপুরে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে। শাশীম ভ্রাম্যমান আদালতে নিজের দোষ স্বীকার করায় তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব আলম


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply