গৌরনদী সংবাদ

গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজ ছাত্রীর আত্মহত্যা

বরিশালের গৌরনদী গালর্স স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী বিনা রায় (১৭) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার নলচিড়া ইউনিয়নের হাজীপাড়া (পিংলাকাঠি) গ্রামের গোপাল রায়ের কন্যা।

পুলিশ রোববার (০৪ সেপ্টেম্বর) সকালে কলেজ ছাত্রী বিনা রায়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে। এ ব্যাপারে গৌরনদী মডেল থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। প্রেমে ব্যর্থ হয়ে বিনা আত্মহত্যা করছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।


গৌরনদী মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আফজাল হোসেন জানান, উপজেলার হাজীপড়া (পিংলাকাঠি) গ্রামের গোপাল রায় ও তার পরিবারের সদস্যরা শনিবার রাতের খাবার খেয়ে ঘুমায়। ওইদিন গভীর রাতে গোপাল রায় ও তার স্ত্রী প্রকৃতির ডাকে সারা দিয়ে ঘরের বাইরে বের হওয়ার প্রস্তুতি নেয়।


এসময় তারা ঘরের আঁড়ার সাথে তাদের কন্যা বিনা রায়ের গলায় দড়ি দেয়া লাশ ঝুলতে দেখে ডাকচিৎকার দেয়। খবর পেয়ে রোববার সকালে থানার এস.আই মোঃ ফখরউদ্দিন ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে বিনার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রোববার দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠায়।


থানার এস.আই মোঃ ফখরউদ্দিন জানান, বিনার আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে গত এক সপ্তাহ ধরে বিনা তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ করে রাখে। প্রেমে ব্যর্থ হয়ে বিনা আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে। তবে বিনার বান্ধবী ও সহপাঠীদের সাথে কথা বললে আত্মহত্যার কারণ উৎঘাটন করা যেতে পারে।


এ ব্যাপারে বিনার বাবা গোপাল রায় বাদি হয়ে আজ সকালে গৌরনদী মডেল থানায় একটি ইউডি মামলা দায়ের করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply