গৌরনদী সংবাদ

গৌরনদীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা, এক স্কুল ছাত্র নিহত

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বেজগাতি নামক স্থানে শনিবার সকালে ইকবাল হোসেন নিরব (৮) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। একই দিন বাটাজোর এলাকায় কভারভ্যান মহাসড়কের উপর উল্টে পরায় দুই ঘন্টা যানবহন আটকা পরে।

গৌরনদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) অশোক কুমার জানান, শনিবার সকালে উপজেলার বেজগাতি গ্রামের ইদ্রিস সরদারের পুত্র ও কটকস্থল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণির ছাত্র ইকবাল হোসেন নিরব সহপার্টিদের সাথে স্কুলে রওনা দেয়। সড়কের পাশ দিয়ে পায়ে হেটে স্কুলে যাওয়ার সময় ফরিদপুর থেকে বরিশালগামী মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৪৫৩৯) নিয়ন্ত্রণ হারিয়ে নিরবকে চাপা দেয়। গুরুতর অবস্থায় নিরবকে প্রথমে গৌরনদী ও পরে বরিশাল হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে মারা যায়। হাইওয়ে পুলিশ ট্রাকটি ধাওয়া করে ঘাতক চালক গৌতম রায় (৩৫)সহ ট্রাকটি আটক করে। এ ঘটনায় গৌরনদী হাইওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতন্ত্রের জন্য বরিশাল মর্গে প্রেরন করা হয়েছে।

অপর দিকে সকাল ১০টায় একই মহাসড়কের বাটাজোর এলাকায় আকিজ গ্রুপের একটি মালবাহী কভারভ্যান নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের উপর উল্টে পরে সড়কে যান চলাচল বন্দ হয়ে যায়। পরবর্তীকে বরিশাল থেকে রেকার এনে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত কভারভ্যানটি অপসারন করলে যানচলাচল স্বাভাবিক হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply