বরিশাল

উজিরপুরে দুই ছাত্রী নিখোঁজ

ছয়দিন থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের পটিবাড়ি গ্রামের স্কুল ও কলেজ পড়ুয়া দুই ছাত্রী। নিখোঁজের ঘটনায় বৃহস্পতিবার দুপুরে উজিরপুর মডেল থানায় পৃথক দুটি সাধারন ডায়েরী করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই গ্রামের রহিম পাইকের কন্যা কলেজ ছাত্রী রেখা আক্তার (১৯) ও তার চাচাত বোন একই বাড়ির জালাল পাইকের স্কুল পড়ুয়া কন্যা মুক্তা খানম (১৭) গত ৩০ জুলাই বাড়ি থেকে বের হয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়।

সূত্রে আরও জানা গেছে, রেখা উপজেলার সীমান্তবর্তী আগৈলঝাড়ার বাগধা স্কুল এন্ড কলেজ থেকে এ বছর এইএসসি পরীক্ষা দিয়েছে। শনিবার সকাল ১০টার দিকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে সে (রেখা) নিখোঁজ হয়। একই শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি পরীক্ষার্থী মুক্তা ওইদিন সকালে বান্ধবীর বাড়ি যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়।

নিখোঁজের ঘটনায় দু’পরিবার থেকে পৃথক সাধারণ ডায়েরীর সত্যতা স্বীকার করে উজিরপুর মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, নিখোঁজ ছাত্রীদের উদ্ধারের জন্য তাদের চেষ্টা চলছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply