গৌরনদী সংবাদ

যৌতুকের দাবিতে দু’সন্তানের জননীকে অমানুষিক নির্যাতন

দাবিকৃত যৌতুকের এক লাখ টাকা না পেয়ে দু’সন্তানের জননী এক গৃহবধূকে অমানুষিক নির্যাতন করে বাবার বাড়িতে তাড়িয়ে দিয়েছে পাষন্ড স্বামী ও তার পরিবারের লোকজনে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বরিশাল জেলার গৌরনদী উপজেলার হোসনাবাদ গ্রামে।

জানা গেছে, সরিকল ইউনিয়নের সাকোকাঠী গ্রামের হতদরিদ্র আক্কাস আকনের কন্যা আকলিমা বেগমকে বিগত আট বছর পূর্বে একই ইউনিয়নের হোসনাবাদ গ্রামের আলী জমাদ্দারের পুত্র আলীমের কাছে সামাজিকভাবে বিয়ে দেয়া হয়।

আকলিমা অভিযোগ করেন, সম্প্রতি সময়ে ব্যবসার করার জন্য তার স্বামী ও তাদের পরিবারের সদস্যরা এক লাখ টাকা যৌতুক আনার জন্য তাকে চাঁপ প্রয়োগ করে। এতে সে (আকলিমা) অস্বীকৃতি জানালে তার যৌতুকলোভী স্বামী, শাশুরি আমিরুন নেছা, ভাসুর আলামিন কয়েকদিন পূর্বে তাকে অমানুষিক নির্যাতন করে দু’পুত্রসহ তাকে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ আকলিমা বেগম বাদি হয়ে গত ৩ আগস্ট বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বামী, শাশুরি ও ভাসুরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply