গৌরনদী সংবাদ

গৌরনদী বিএনপি নেতা শের শাহ ফকিরের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

নলচিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি, বরিশাল উত্তর জেলা বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, কালব-ভূক্ত নলচিড়া কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাবেক সভাপতি ও নলচিড়া বাজার কমিটির সভাপতি মোঃ শের শাহ ফকির আজ দুপুর সাড়ে ৩টায় ঢাকা পিজি হাসপাতালে অপারেশন টেবিলে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে……….রাজেউন) ।

পারিবারিক একটি সূত্র জানান, শের শাহ অনেক দিন ধরে ধমনীর শিরায় আক্রান্ত হয়ে  স্থানীয়ভাবে চিকিৎসার নেন। অবশেষ ঢাকা পিজি হাসাপালের চিকিৎসক অশিত বরন অধিকারীর অধীনে চিকিৎসা নেন। চিকিৎসকরা জানান, শের শাহ ফকির এওটা রোগে (মূখ্য ধমনী) আক্রান্ত। চিকিৎসক বোর্ডের সিদ্বান্তনুযায়ী আজ শনিবার শের শাহ ফকিরের এওটা (মূখ্য ধমনী) অপারেশন করা জন্য অপারেশন থিয়েটারে নেন এবং অপারেশন চলাকালীন তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  রবিবার বাদ জোহর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বরিশাল -১ আসনের সাবেক সাংসদ এম, জহির উদ্দিন স্বপন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা উত্তর বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, গৌরনদী উপজেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান, জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা বিশ্ব-বিদ্যালয় মহসিন হল ছাত্র সংসদের সাবেক জি,এস এ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান, গৌরনদী উপজেলা বিএনপির আহবায়ক ও বরিশাল উত্তর জেলা সহ-সভাপতি আলহাজ্ব আবুল হোসেন মিয়া, সাংবাদিক জহুরুল ইসলাম জহির, আনোয়ার প্রি কাডেট এর অধ্যক্ষ মাকসুদা হোসেন, চন্দ্রদ্বীপ সাহিত্য সমাজের সাধারন সম্পাদক শিকদার রেজাউল করিম, ঢাকাস্থ গৌরনদী- আগৈলঝাড়া সমিতির সভাপতি সৈয়দ জিয়াউর রহমান নবু, গৌরনদী বাসষ্টা- ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক অহিদুল হক খান, সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ নুর আলম হাওলাদার, বিশিষ্ট আলেমে দ্বীন আলহাজ্ব হযরত মাওলানা আঃ বাতেন নোমান, পৌর বিএনপির সভাপতি এস,এম, মনিরুজ্জামান মনির, সাধারন সম্পাদক মোঃ শাহ আলম ফকির, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান মিন্টু, বার্থী কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম, সাবেক ইউপি চেয়ারম্যান মঞ্জুর হোসেন মিলন, নলচিড়া ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, গৌরনদী ডটকমের সম্পাদক ফাহিম মুরশেদ, কালব এর পরিচালক রাশেদুজ্জামান ঝিলাম, সাবেক কাউন্সিলর শাহনাজ পারভীন, উপজেলা মহিলা দলের সভানেত্রী তাসলিমা বেগম, সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও বিএনপি নেতা আ,ফ,ম রশিদ দুলাল, ডেনমার্ক বিএনপির সভাপতি কর্নেল, সাধারন সম্পাদক স্বপন ভিপি, গৌরনদী উপজেলা যুবদলের সভাপতি শরীফ স্বপন, সাধারন সম্পাদক রফিক চোকদার, পৌর যুবদলের সভাপতি নান্না খান, সাধারন সম্পাদক জামাল হাওলাদার, গৌরনদী পৌর ছাত্রদলের নেতা মাহফুজ মোল্লা, কলেজ ছাত্রদল নেতা জসিম শরীফ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

1 thought on “গৌরনদী বিএনপি নেতা শের শাহ ফকিরের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক”

Leave a Reply