গৌরনদী সংবাদ

গৌরনদীতে পিকআপ চাঁপায় আওয়ামী লীগ নেতা নিহত

গৌরনদী-গোপালগঞ্জ মহাসড়কের মোল্লাবাড়ি বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় সোমবার রাত নয়টার দিকে মালবোঝাই পিকআপের চাঁপায় আওয়ামী লীগ নেতা মজিবর রহমান খান (৫৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। পুলিশ ঘাতক পিকআপটিকে আটক করেছে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য মোঃ হিরন জানান, চাঁদশী ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমান খান পশ্চিম শাওড়া গ্রামের নিজবাড়ি থেকে মোল্লাবাড়ি বাসষ্ট্যান্ডের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় পৌঁছলে গৌরনদী থেকে আগৈলঝাড়াগামী বেপরোয়াগতিতে যাওয়া পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে পথচারী মজিবর রহমান খানকে চাঁপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। স্থানীয়রা ঘাতক পিকআপটি আটক করেছে।

গৌরনদী মডেল থানার ওসি আলাউদ্দিন মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশের ময়নাতদন্তের জন্য উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply