গৌরনদী সংবাদ

গৌরনদীতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই দুইজন নিহত, তিনজন আহত

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার মাহিলাড়া বাজারের দক্ষিণ পাশে মাহিলাড়া মঠনামক স্থানে শনিবার সকালে ট্রাক চাপায় ঘটনাস্থলেই দুই পথচারী দিনমজুর নিহত হন। এছাড়া চালক, সহকারীসহ তিন জন আহত হয়। দূর্ঘটনার পর প্রায় এক ঘন্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ ও দমকল কর্মিরা যোগাযোগ ব্যবস্থা চালুসহ লাশ উদ্ধার করে মর্গে পাঠান। এ ঘটনায় গৌরনদী হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ অধীর চন্দ্র হালদার জানান, বরিশাল থেকে ছেড়ে আসা ট্রাক (চট্র মেট্রো-ট-১১-৩৫১১) আজ শনিবার সকাল ৬টায় ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর মাহিলাড়ামঠ নামক স্থানে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে তিন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাহিলাড়া গ্রামের মঙ্গল বেপারীর পুত্র দিন মজুর সালাউদ্দিন বেপারী (৪০) ও শোলক গ্রামের খালেক মোল্লার পুত্র কালাম মোল্লা (৪০) ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় ট্রাক চালক আব্দুল লতিফ দেওয়ান (৫০), সহকারী ছালাম (২৮) ও নছিমন চালক মাসুম সরদার।


অধির চন্দ্র জানান, চালক গাছের সঙ্গে চাপা পড়ে আটকে ছিল। দমকল সার্ভিসের কর্মিরা ঝুকি নিয়ে হাইড্রলিক স্পেজার দিয়ে উদ্ধার করেছে। হতাহত তিন দিনমজুর নিজবাড়ি থেকে কাজে যাচ্ছিল বলে পরিবারের সদস্যরা জানান।

স্থানীয়রা জানান, দূর্ঘটনার পর গাড়ি উল্টে ঢাকা -বরিশাল মহাসড়ক প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরবর্তিতে হাইওয়ে থানা পুলিশ ও দমকল কর্মিরা অপসারন করে যানবাহন চলাচল চালু করেন।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply