গৌরনদী সংবাদ

গৌরনদীর ধানডোবায় কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ ধানডোবা গ্রামে এক কিশোরীকে (১৫) ধর্ষণ করেছে এক যুবক। শনিবার দিবাগত গভীর রাতে ধর্ষক নিলচান হাওলাদারকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে ধর্ষিতার মা বাদি হয়ে ধর্ষককে আসামি করে রবিবার সকালে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে রবিবার দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দির জন্য বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

 

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, উপজেলার দক্ষিণ ধানডোবা গ্রামের হতদরিদ্র কিশোরী (১৫) ঘুমানো জায়গার অভাবে গত ৬ মাস পূর্ব থেকে প্রতিদিন রাতে প্রতিবেশী ফারুক হাওলাদারের ঘরে গিয়ে ঘুমাতো। এ সুযোগে গত ৫ মাস পূর্বে ফারুকের বখাটে পুত্র নিলচান হাওলাদার বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করে। পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে কিশোরীকে কয়েকবার ধর্ষণ করে।

 

শনিবার রাতে প্রতিবেশী প্রবাসী আনোয়ার হাওলাদারের বাড়িতে গিয়ে ওই কিশোরী ঘুমায়। এ সুযোগে বখাটে নিলচান প্রতিবেশী প্রবাসীর বাড়িতে গিয়ে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করলে কিশোরী ডাকচিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে ধর্ষক নিলচানকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক নিলচান হাওলাদারকে আসামি করে রবিবার সকালে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে গতকাল দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দির জন্য বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

 

ধর্ষককে রবিবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠায়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply