বরিশাল

উজিরপুরে বামরাইলে মাদক বিরোধী সমাবেশ ও প্রতিরোধ কমিটি গঠন

উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নে মাদক বিরোধী সমাবেশ ও প্রতিরোধ কমিটি গঠন করেছে এলাকাবাসী। সকাল ১০টায় বামরাইলে মোড়াকাঠী গ্রামে মুক্তিযোদ্ধা সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আ’লীগের সভাপতি ছোবাহান রাড়ীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাদক বিরেধী সমাবেশে বক্তব্য রাখেন সমাজ সেবক ডাঃ আতিকুর রহমান, বজলুল রহমান চুন্নু, হাবিব খান নান্টু, ইউপি সদস্য জিয়া আমিন রাড়ী, শহিদুল পেদা, সোহাগ ঘরামী, দেলোয়ার রাড়ী প্রমূখ।

সভায় বক্তরা বামরাইলে মাদকের ভয়াল গ্রাস থেকে ছাত্র ও যুব সমজকে রক্ষা করার জন্য একাত্মতা প্রকাশ করেন। এ প্রসঙ্গে বর্তমান ইউপি সদস্য জিয়া আমিন রাড়ী জানান গৌরনদী, উজিরপুর, বাবুগঞ্জ, বানারীপাড়া, বরিশাল সদর ও তার পার্শবর্তী উপজেলার শত শত মাদক সেবীরা প্রতিদিন বামরাইল বন্দরের বিভিন্ন মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে মাদক সংগ্রহ করে এবং প্রকাশ্যে সেবন করে। এই জায়গাটি এখন মাদক সেবীদের জন্য নিরাপদ স্থান হিসেবে গন্য হয়েছে।

মাদক সেবীদের ইভটিজিং শিকার হচ্ছেন স্কুল কলেজ গামী ছাত্রীরা। প্রকাশ্য মাদক সেবায় বাধা দেওয়ায় বিভিন্ন সময় নির্যাতনের শিকার হচ্ছেন স্থানীয় ব্যবসায়ী ও সুশিল সমাজের লোকজন। মাদকের কারনে এলাকায় চুরি ছিনতাই ব্যাপক ভাবে বেরেছে।

সভায় সর্ব সম্মতিক্রমে  ছোবাহান রাড়ীকে সভাপতি, ও মোঃ হাবিব খানকে সাধারন সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট মাদক বিরোধী কমিটি গঠন করা হয়।

সভা শেষে এলাকার চিহ্নিত মাদক ব্যাসায়ী মোঃ শাওন বালী, সজল সরদার, সজিব বালী, মোঃ মিজান সরদার, শহীদ বেপারীর বিরুদ্ধে প্রতিকার চেয়ে ডি.আই.জি বরাবরে ডাকযোগে আবেদন প্রেরণ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...