গৌরনদী সংবাদ

গৌরনদীতে ৫বছরের শিশু ধর্ষিত!

বরিশালের গৌরনদী উপজেলার টরকীরচর এলাকায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় ৫ বছরের এক শিশু কন্যাকে ধর্ষন করেছে একই গ্রামের আব্দুর রব (৬৫)। এ ঘটনায় শুক্রবার গৌরনদী মডের থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষক আব্দুর রবকে গ্রেপ্তার করে জেল হাজতে ও ধর্ষিতা শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণ করেছে।

পুলিশ জানান, গৌরনদী উপজেলার টরকীরচর এলাকায় গত বৃহস্পতিবার বিকেলে কয়েকজন শিশু খেলছিল। সন্ধ্যার পূর্ব মুহুর্তে একই গ্রামের ৪ সন্তানের জনক আব্দুর রব হাওলাদার (৬৫) ৫ বছরের শিশু কন্যাকে বিস্কুট খাওয়ানোর কথা বলে ডেকে মসজিদ সংলগ্ন একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে ধর্ষন করে।

প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম, কাজী স্বপন জানান, তারা শিশুটির কান্না শুনে এগিয়ে গিয়ে বিষয়টি দেখতে পেয়ে আব্দুর রবকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।

ধর্ষিত শিশুর বাবা বাদি হয়ে শুক্রবার গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন বলেন, এ ঘটনায় মামলা দায়েরের পর ধর্ষিতা ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল সিভিল সার্জন অফিসে ও গ্রেপ্তারকৃত রবকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply