টেক

মালয়েশিয়াতে অফিস খুলেছে ফেসবুক

সাম্প্রতিকালে গবেষণা প্রতিষ্ঠান টিএনএস’র করা এক জরিপে দেখা গেছে যে, অন্তত ৯৪ শতাংশ মালয়েশিয় ফেসবুকের মাধ্যমে পণ্য এবং ব্রান্ড খুঁজে পান। তার মধ্যে ৬২ শতাংশই ফেসবুকে পণ্য দেখার পর তা কিনে থাকেন।

Facebook

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে নতুন অফিস খুলেছে ফেসবুক। কয়েকটি সংবাদমাধ্যম বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছে।

এ ব্যাপারে ফেসবুকের দক্ষিণ-এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক কেন্নেথ বিশপ বলেন, অফিস স্থাপিত হওয়ায় মালয়েশিয়ায় ফেসবুকের নতুন মাইলস্টোন সৃষ্টি হলো। আমরা মালয়েশিয়দের জীবিকা এবং ব্যবসায়িক কাজে সাহায্যার্থে বদ্ধ পরিকর। আমাদের স্থানীয় ফেসবুক টিমটি মোবাইলস্থ গ্রাহকদের সাথে ব্যবসায়িক সুসম্পর্ক বজায় রাখার ব্যাপারটিতে বেশি গুরুত্ব দিবে।

সাম্প্রতিকালে গবেষণা প্রতিষ্ঠান টিএনএস’র করা এক জরিপে দেখা গেছে যে, অন্তত ৯৪ শতাংশ মালয়েশিয় ফেসবুকের মাধ্যমে পণ্য এবং ব্রান্ড খুঁজে পান। তার মধ্যে ৬২ শতাংশই ফেসবুকে পণ্য দেখার পর তা কিনে থাকেন। বর্তমানে ১৮ মিলিয়ন মালয়েশিয় ফেসবুক ব্যবহার করে থাকেন। তার মধ্যে আবার ৬.৫ মিলিয়ন ফেসবুক অধিকৃত ফটো শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রাম ব্যবহার করে থাকেন। তাছাড়া ফেসবুকে বন্ধু সংখ্যার হিসেবে ফেসবুকের অবস্থান দশম।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...

Leave a Reply