গৌরনদী সংবাদ

বিপুল ভোটের ব্যবধানে পিকলু আবারো চেয়ারম্যান নির্বাচিত

এইচ এম সুমনঃ ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যদিয়ে মঙ্গলবার সকাল আটটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত একটানা ভোট গ্রহণের মাধ্যমে জেলার মধ্যে একমাত্র সুষ্ঠু ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নে। জেলার দু’বারের শ্রেষ্ঠ পদকপ্রাপ্ত মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এবারের নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সৈকত গুহ পিকলুবিপুল ভোটের ব্যবধানে এবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

উপজেলা রির্টানিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, মাহিলাড়া ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী সৈকত গুহ পিকলু পেয়েছেন ৭ হাজার ৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি ধানের শীর্ষের প্রার্থী সবুজ সিকদার পেয়েছেন ১ হাজার ৪০৬ ভোট।

এদিকে সরিকল ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী মোঃ ফারুক হোসেন মোল্লা পেয়েছেন ১১ হাজার ২৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি ধানের শীর্ষের মনজুর হোসেন মিলন পেয়েছেন ৪১৫ ভোট।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply