সারা বাংলা

হাতকড়াসহ আসামি উধাও, ৩ পুলিশ ক্লোজড

যশোর: যশোরে তিন পুলিশের হেফাজতে হাসপাতালে চিকিৎসাধীন থাকা মাসুম (২৮) নামে এক আসামি হাতকড়া নিয়ে পালিয়েছে। রোববার সকালে তিনি যশোর ২৫০ শয্যা হাসপাতাল থেকে পালিয়ে যান।

ঘটনাটি প্রথমে গোপন রাখার চেষ্টা করা হলেও সন্ধ্যার দিকে তিন পুলিশকে শাস্তিমূলক পুলিশ লাইনে ক্লোজ করা হলে বিষয়টি ফাঁস হয়।

পালাতক মাসুম পটুয়াখালী জেলা সদরের পুকুরযানা গ্রামের হারুন মিয়ার ছেলে।

যশোর শহরে চুরির ঘটনায় গণপিটুনির শিকার হয়ে তিনি শনিবার বিকেলে পুলিশ প্রহরায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

যশোর কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার এসআই মোকাদ্দেস হোসেন জানান, শনিবার দুপুরে শহরের কাজীপাড়া এলাকায় চুরির অভিযোগে স্থানীয়রা মাসুমকে ধরে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে বেলা সোয়া তিনটার দিকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। রোববার সকালে মাসুম তার হাতকড়ার দড়ি কৌশলে কেটে সেখান থেকে পালিয়ে যান।

হাসপাতালের ৩ নম্বর ওয়ার্ডের ইনচার্জ রহিমা খাতুন জানান, রাতে দায়িত্ব পালন করেন নার্স হাসিনা আক্তার। তিনি ডিউটি করতে এসে মাসুমকে না পেয়ে অন্যদের বিষয়টি জানান।

রাতে মাসুমের পাহারায় ছিলেন পুলিশের নায়েক মো. জারফিন আলী, কনস্টেবল আব্দুল্লা আল মামুন ও রিপন সরকার।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, মাসুমকে ধরতে পুলিশের অভিযান চলছে। একই সাথে দায়িত্বে অবহেলার কারণে তিন পুলিশ সদস্যের বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply