গৌরনদী সংবাদ

নির্বাচনী সহিংসতা! গৌরনদীতে প্রতিদন্ধি মেম্বর প্রার্থীর হামলায় তিন জন আহত

গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে শুক্রবার রাতে প্রতিদন্ধি মেম্বর প্রার্থী ও তার লোকজনের হামলায় অপর মেম্বর প্রার্থী চাঁন মিয়া মুন্সীর ( টিউবয়েল মার্কা) তিন সমর্থক আহত হয়েছে।
চাঁন মিয়া মুন্সী অভিযোগ করেন, শুক্রবার রাত ১২টার দিকে প্রতিদন্ধি প্রার্থী একাধিক মাদকদ্রব্য ও আলোচিত খাদেম হত্যা মামলার প্রধান পলাতক আসামি মাদক স¤্রাট নান্নু মৃধার নেতৃত্বে ৮ থেকে ১০ জনে অর্তকিত ভাবে হামলা চালায় বেজগাতিস্থ গ্রামে তার সমর্থক শামচু মুন্সীর বাড়িতে। এ সময় তারা বাধা দিলে হামলাকারীরা শামচু মুন্সী, সাজ্জাদ মুন্সী ও তানভির হাওলাদারকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় গৌরনদী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গৌরনদী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন সত্যতা স্বীকার করে বলেন, নান্নু মৃধা পুলিশের খাতায় তালিকা ভুক্ত মাদক বিক্রোতা। সে একাধিক মাদকদ্রব্য ও হত্যা মামলার ওয়ারেন্ডভুক্ত আসামি। তাকে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply