গৌরনদী সংবাদবরিশাল

গৌরনদীতে গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে নির্যাতন, সংবাদটি হলুদ সাংবাদিকতায় ধামা চাপা দেয়ার চেষ্টা

গৌরনদী প্রতিনিধি: গৌরনদীতে গৃহবধুকে ধর্ষনে ব্যর্থ হয়ে নির্যাতনের সংবাদটি ধামা চাপা দেয়ার চেষ্টায় একটি কুচক্রি মহল সচেষ্ট।  গৌরনদী পৌর এলাকার দক্ষিণ পালরদী মহল্লার  এক গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে শ্লীলতাহানীসহ মারধর করে গুরুতর আহত করেছে তিন বখাটে। আহত গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা সত্বেও গত পাঁচদিনে পুলিশ মামলাটি এজাহারভূক্ত করেননি বলে অভিযোগ পাওয়া গেছে। ।
হাসপাতালে চিকিৎসাধীন আহত গৃহবধূ শিল্পী বেগম জানান, ওই মহল্লার জনৈক মনু বেপারীর ঘরের ভাড়াটিয়া হিসেবে তিনি সন্তানদের নিয়ে বসবাস করে আসছিলেন। ঘটনারদিন গত শুক্রবার রাতে একাকি ঘরে তাকে ঝাঁপটে ধরে ধর্ষণের চেষ্ঠা চালায় একই এলাকার চিহ্নিত বখাটে যুবক খলিলুর রহমান হাওলাদার ওরফে কসাই খলিল, নুরুল ইসলাম বেপারী ও দিপু বেপারী। এসময় তিনি ডাকচিৎকার শুরু করায় বখাটেরা তাকে শ্লীলতাহানিসহ মারধর করে গুরুতর আহত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় পরেরদিন (শনিবার) তিনি বাদি হয়ে উল্লেখিত তিন বখাটেকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। গৃহবধূ শিল্পী বেগম অভিযোগ করেন, ঘটনার অভিযোগ দায়েরের ৫দিন পরেও পুলিশ মামলাটি এজারভূক্ত করেননি। এ ব্যাপারে থানার এস.আই তাওহীদ হোসেন বলেন, অভিযোগের তদন্ত চলছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply