গৌরনদী সংবাদ

পৌরসভা নির্বাচন ২০১৫ : গৌরনদীতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হারিছ

বেলাল হোসেন/এইচ এম সুমনঃ বরিশালের গৌরনদীর পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান হারিচের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। গত রবিবার রাত দেড়টায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহর সেরালস্থ বাসভবনে ৭সদস্যের মনোনয়ন বোর্ড এ মনোনয়ন চূড়ান্ত করেছে।

বোর্ডের সদস্য ও গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জয়নাল আবেদীন হাওলাদার জানান, গৌরনদী পৌরসভা নির্বাচনে মনোনয়ন চূড়ান্ত করার জন্য কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ৭ সদস্যের একটি বোর্ড করা করা হয়। বোর্ডের সদস্যরা হলেন বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি ও বরিশাল -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ, সাধারণ সম্পাদক ও বরিশাল -২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, উপজেলা ও পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন।
গত রবিবার রাত ৯টায় মনোনয়ন চূড়ান্ত করতে বোর্ডের সভা বরিশাল -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহর সেরালস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়। রাজনৈতিক সাংগঠনিক দক্ষতা ও অবদানসহ নানান দিক নিয়ে বিশ্লেষণ করার পর রাত দেড়টায় গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মো. হারিছুর রহমানের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।

বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বরিশাল -২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস জানান, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ শক্তিশালী নির্মূল ও গনতান্ত্রিকধারা অব্যাহত রাখায় আওয়ামীলীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এ মনোনয়ন প্রদান করা হয়। তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply