গৌরনদী সংবাদ

গৌরনদীতে ইয়াবাসহ বিক্রেতা হীরা মাঝি গ্রেফতার

গৌরনদী উপজেলার সাউধের খালপাড় নামক স্থান থেকে ৬০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা হীরা মাঝি (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার কটকস্থল গ্রামের মজিবর রহমান মাঝির ছেলে। তার বিরুদ্ধে একটি মাদক মামলার ওয়ারেন্টসহ তিনটি মাদক মামলা রয়েছে।

গৌরনদী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাউদের খালপাড় নামক স্থানে পুলিশ অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে কথিত মাদক ব্যবসায়ী হাত কাটা কালু বয়াতী (৩৫) আরিফ (২৮) ছালাম (৩২) এই তিনজন পালিয়ে গেলেও ১নং আসামী হীরা মাঝিকে পুলিশ আটক করে। পরে জেল হাজতে প্রেরণ করা হয়।

কটকস্থল গ্রামের মাদক বিক্রেতা হীরা মাঝি দীর্ঘদিন ধরে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদকদ্রব্য গৌরনদীতে বিক্রি করে আসছিল এবং এলাকার উঠতি বয়সী যুবকদের ও মাদক সেবীদের নিকট প্রতি নিয়ত মাদক বিক্রয় করে আসছে। তার বিরুদ্ধে একটি মাদক মামলার ওয়ারেন্ট ও ২টি মাদক মামলা তদন্তনাধীন রয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply