গৌরনদী সংবাদ

গৌরনদীতে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার-১

পঞ্চম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে মঙ্গলবার ভোরে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার দক্ষিণ পিঙ্গলাকাঠী গ্রামের।

পুলিশ জানায়, ওই গ্রামের সান্টু হাওলাদারের কন্যা ও কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রীকে সোমবার বেলা এগারোটার দিকে নির্জন ঘরে একাকী পেয়ে পাশ্বর্তী বাড়ির গণি হাওলাদারের পুত্র সাগরের (১৭) সহযোগীতায় জোড়পূর্বক ধর্ষণ করে আলী হোসেনের পুত্র তুহিন হাওলাদার (১৭)। এসময় স্কুল ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ধর্ষক ও তার সহযোগী পালিয়ে যায়।

এ ঘটনায় সোমবার রাতে ধর্ষিতার মা পারুল বেগম বাদি হয়ে ধর্ষক তুহিন ও তার সহযোগী সাগরকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে সাগরকে গ্রেফতার করেছে।

গৌরনদী থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, ধর্ষক তুহিনকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। ধর্ষিতাকে মঙ্গলবার সকালে ডাক্তারী পরীক্ষা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply