গৌরনদী সংবাদ

গৌরনদীতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০

বেলাল হোসেন : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধায় জেলার গৌরনদী উপজেলার উত্তর পালরদী গ্রামে আ’লীগ ও বিএনপির দুই গ্রুপের মধ্যে হামলা সংঘর্ষে উভয়পক্ষের মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গুরুতর আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও আহত সূত্রে জানা গেছে, ওই গ্রামের একটি সড়ক নির্মানকে কেন্দ্র করে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা উত্তর যুবদলের সাধারন সম্পাদক বদিউজ্জামান মিন্টুর সাথে উপজেলা ছাত্রলীগের সহসভাপতি লুৎফর রহমান দিপের বাকবিতন্ডা হয়। এর জেরধরে লুৎফর ও তার সহযোগীরা বিএনপি নেতার বাড়ির ওপর ইট পাটকেল নিক্ষেপ করায় উভয়গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয়গ্রুপের নারী ও শিশুসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

আহত অঞ্জন, বিউটি বেগম, শামীম সরদার, পলি বেগম, কল্পনা বেগম, লুৎফর রহমান দিপ, বাবু মোল্লা, রাকিব হোসেন, জিনিয়া আক্তারকে গৌরনদী ও শেবাচিম হাসপাতালে গুরুতর আহত নারগিস বেগম, হাকিম সরদার, জাহানারা বেগম ভর্তি করা হয়েছে।

গৌরনদী থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, খবর পেয়ে থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

1 thought on “গৌরনদীতে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০”

  1. বস্তনিস্ট সংবাদ পরিবেশন আমাদের প্রত্যাশা;আপনাদের সার্বিক উন্নতি/অগ্রসর সাফল্য কামনায়;

Leave a Reply