বরিশাল

মুলাদীতে ঝুকিপূর্ন ভবন, পাঠদান চলছে বাড়িতে

রুহুল আমিন ভুইয়া : মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নে অবস্থিত ৭নং চর আলীমাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন ঝুকিপূর্ন হওয়ায় পাঠদান চলছে বাড়িতে। ২০১৩ সালে ভবনের পিলার ধ্বসে ৩জন ছাত্রী আহত হলে ২০১৩ সালের ১২মে উপজেলা প্রকৌশলী বিদ্যালয়ের ভবনটি পরিত্যক্ত ঘোষনা করেন। পরিত্যক্ত ঘোষনা করার পর থেকে এখন পর্যন্ত ভবনের জন্য কোন বরাদ্ধ না থাকায় ঝুকিপূর্ন ভবন ও একটি বাড়িতে পাঠদান চলছে।

নজরুল, আসিফ, সবুজ, আছিয়া, কুলছুমসহ স্কুলের ছাত্রছাত্রী বলেন, এই ভবনে ক্লাস করতে আমাদের ভয় লাগে তাই আমাদের প্রধান শিক্ষক বাড়িতে ক্লাস করার ব্যবস্থা করেন।

বিদ্যালয়ের সভাপতি মোঃ সেলিম মৃধা ও প্রধান শিক্ষক মাহবুবুর রহমান বলেন, বার বার উপজেলা প্রকৌশলী ও উপর মহলে আবেদন করেও কোন কাজ হয়নি তাই বাধ্য হয়েই ঝুকিপূর্ন ভবন ও বাড়িতে ক্লাস নেওয়ার ব্যবস্থা করি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, মুলাদী উপজেলায় দ্রুত কাজের জন্য পাঁচটি বরাদ্ধ রয়েছে তার মধ্যে এই বিদ্যালয়টি ১নম্বরে আছে।

প্রধান শিক্ষকের দাবি, ভবনের জন্য দ্রুত পদক্ষেপ নেয়া হোক।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply