গৌরনদী সংবাদ

গৌরনদীতে অবৈধ ডায়াগনষ্টিক সেণ্টার সিলগালা, ৩ জনকে জেল

এনায়েত হোসেন মুন্না ।। বরিশালের গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মঙ্গলবার দুপুরে অভিযান চালায় ভ্রাম্যমান আদালতের একটি দল। এসময় দুটি অবৈধ প্যাথলজি সিলগালানহ তিনকে ৭ দিনের জেল প্রদান করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে গৌরনদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আফরোজ একদল পুলিশ নিয়ে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবৈধভাবে গড়ে উঠা ডায়াগনিষ্টিক সেন্টারে অভিযান চালায়।

স্থানীয়রা জানান, অভিযানকালে অবৈধ ১০/১২টি প্যাথলজি সেন্টারের মালিকরা প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায়। পুলিশ ধাওয়া করে লাইসেন্সবিহীন প্রতিষ্ঠান আসফিয়া ডায়াগনিষ্টিক সেন্টার ও শাফলা ডায়াগনিষ্টিক সেন্টার থেকে সীমা আকতার (২০), আনোয়ার হোসেন (২৬) ও মিঠুকে (২০) আটক করে। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার )ভূমি) লাইসেন্সবিহীন প্রতিষ্ঠান শাফলা ও আসফিয়া ডায়াগনিষ্টিক সেন্টার সিলগালা করে দেন এবং আটকদের ৭দিনের জেল প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আফরোজ ঘটনার সত্যতা স্বীকার করেন। গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, অবৈধ প্রতিষ্ঠানের কর্মচারী আটককৃত সীমা আক্তার, আনোয়ার হোসেন ও মিঠুকে মঙ্গলবার বিকেলে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...

1 thought on “গৌরনদীতে অবৈধ ডায়াগনষ্টিক সেণ্টার সিলগালা, ৩ জনকে জেল”

Leave a Reply